কাউখালীতে প্রান্তিক কৃষকদের মাঝে সার ও বীজ প্রণোদনা বিতরণ Latest Update News of Bangladesh

সোমবার, ২০ মে ২০২৪, ০৩:১০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
ঘূর্ণিঝড় ‘রেমাল’ আঘাত হানতে পারে যেদিন কলাপাড়ায় সহকারী প্রধান শিক্ষককে ব্যতিক্রমী বিদায়ী সংবর্ধনা মহিপুর থানা আওয়ামী লীগের নিজস্ব কার্যালয় উদ্বোধন শেবাচিমের সংকট কাটিয়ে উঠতে কাজ করেছে স্বাস্থ্য বিভাগ: সচিব বরিশালে ‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যক্রম উদ্বোধন অচিরেই বরিশালে বসবে আন্তর্জাতিক ক্রিকেট আসর: পানিসম্পদ প্রতিমন্ত্রী সাংবাদিক জীবন কৃষ্ণ মন্ডল’র পরিবারের পাশে দাঁড়ালেন প্রতিমন্ত্রী আমার সব শক্তি-সাহস মা-বাবার কাছ থেকে পেয়েছি: প্রধানমন্ত্রী মাছ শিকার করতে গিয়ে শিক্ষার্থীর শ্বাসনালীতে ঢুকে পড়ল ৬ ইঞ্চির বাইন কলাপাড়ায় অর্ধশতাধিক অসহায় মানুষ পেল প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা




কাউখালীতে প্রান্তিক কৃষকদের মাঝে সার ও বীজ প্রণোদনা বিতরণ

কাউখালীতে প্রান্তিক কৃষকদের মাঝে সার ও বীজ প্রণোদনা বিতরণ




পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের কাউখালী উপজেলা প্রশাসন ও উপজেলা কৃষি অধিদপ্তরের আয়োজনে বুধবার দুপুরে (১৫ নভেম্বর) উপজেলা চত্বর থেকে ২০২৩-২৪ অর্থবছরে রবি ফসল ও বোরো হাইব্রিড ধান উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে প্রণোদনা কর্মসূচির আওতায় কৃষকদের মাঝে বিনামূল্যে রাসায়নিক সার ও বীজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিতরণ করেন, পিরোজপুর জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন, কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সজল মোল্লা, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ মিয়া, ভাইস চেয়ারম্যান মৃদুল আহমেদ সুমন, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস আরা হাদিয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তালুকদার পল্টন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ বায়েজিদুর রহমান,উপজেলা কৃষি কর্মকর্তা সোমা দাস, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান প্রমুখ।

উপজেলার ১ হাজার ৭০০শত ৫৫ জন কৃষক রবি ফসল ও দুই হাজার জন কৃষক হাইব্রিড ধানের বীজ পাবেন। অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, এই বীজ এবং সারের সুষ্ঠু ব্যবহার করতে হবে এবং এক ইঞ্চি জমিও যেন অনাবাদি না থাকে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD